আজ ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭, মঙ্গলবার ০২ জুন ২০২০ , ৪:১১ অপরাহ্ণ
ব্রেকিং নিউজ
সর্বশেষ খবর
নারায়ণগঞ্জবাসীকে ঈদুল ফিতরের আগাম শুভেচ্ছা জানালেন সজল বিন ইবু রূপগঞ্জ উপজেলায় সকল মার্কেট বন্ধের নির্দেশ সোনারগাঁয়ে সকল বিপনি বিতান বন্ধ করে দিলেন প্রশাসন না’গঞ্জের সাবেক সেই এসপি হারুন এবার ডিএমপির উপ-কমিশানর করোনা: শরীফুল হকের পক্ষে সবাইকে সচেতন থাকার আহ্বান জানালেন শাওন

ফতুল্লায় জমি সংক্রান্ত বিরোধের জেরে হামলা, থানায় অভিযোগ


১৪ মে ২০২০ বৃহস্পতিবার, ১২:৫৩  পিএম

সময় নারায়ণগঞ্জ


ফতুল্লায় জমি সংক্রান্ত বিরোধের জেরে হামলা, থানায় অভিযোগ

নিজস্ব সংবাদদাতা : ফতুল্লার বক্তাবলী এলাকায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে থানায় লিখিত অভিযোগ করলে বিবাদীরা দেশীয় অস্ত্রে সস্ত্রে সজ্জিত হয়ে বাদী খোকন ও তার পরিবারের উপর হামলা চালায়। এ ঘটনা ঘটেছে গত ১২ মে রাত সাড়ে ৯ টায়।
এ অভিযোগ সূত্রে জানাযায়, ফতুল্লার ধর্মগঞ্জ পাকাপুল এলাকার মৃত আব্দুল ছাত্তার। তার ছেলে মোঃ খোকন (৩৬)। সে ফতুল্লা থানাধীণ বক্তাবলী এলাকায় ১২ শতাংশ জমি ক্রয় করেন। আর এই জমি অবৈধ ভাবে জোর পূর্বক দখল করার লক্ষ্যে ধর্মগঞ্জ পাকাপুল এলাকার মজিবুর রহমানের ছেলে জুবায়ের হোসেন ((৪৫), মহাসীনের ছেলে জুয়েল (৩৪) হাকিম পাকের ছেলে আসলাম (৪৩) ও তার সহযোগিরা তাদের জমি দাবী করে বিভিন্ন সময় দখল নেয়ার চেষ্টা করে আসছে। এ নিয়ে খোকন উল্লেখিত ব্যক্তির বিরুদ্ধে নারায়ণগঞ্জ বিজ্ঞ আদালতে দেওয়ানী মামলা দায়ের করেছে। মামলা নং ৩০৯/২০০৭। এই মামলায় আদালত কমিশন জারী করে। এই আদালত অমান্য করে উল্লেখিত ব্যক্তিরা গত ১১ মে ঐ জমিতে দেয়াল নির্মানের চেষ্টা করে। একপর্যায় খোকন ও তার পরিবারে তাদের নির্মান কাজ করতে নিষেধ করলে তারা তাকে মারপিট করার উদ্দেশ্য এগিয়ে আসে। এ সময় খোকন ফতুল্লা মডেল থানায় এসে অভিযোগ করলে পুলিশ ঘটনা স্থলে যায়। পরে প্রতিপক্ষরা কাজ বন্ধ করে চলে যায়। এরপর পুলিশ চলে আসার পরে ১২ মে রাতে প্রতিপক্ষ জুবায়ের আসলাম জুয়েল ও তার সহযোগি অজ্ঞাতনামা ২০/২৫ যুবক নিয়ে খোকনের বাড়িতে হামলঅ চালায়। হামলাকারী আসার টের পেয়ে খোকন ও তার স্ত্রী সন্তান বাসা ছেড়ে শ্বশুর বাড়ি গালিয়ে যায়। পরে ১৩ মে বাদী খোবন ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আসলাম হোসেনকে জানালে, তিনি গুরুত্বের সাথে দেখবে বলে খোকনকে আশ্বাস্ত করেন। তিনি বলে ঘটনা তদন্ত করে ঐ ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সময় নারায়নগঞ্জ.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

শহরের বাইরে -এর সর্বশেষ