আজ ১৪ অগ্রাহায়ণ ১৪২৭, শনিবার ২৮ নভেম্বর ২০২০ , ১১:৪৬ পূর্বাহ্ণ
ব্রেকিং নিউজ
সর্বশেষ খবর
নারায়ণগঞ্জবাসীকে ঈদুল ফিতরের আগাম শুভেচ্ছা জানালেন সজল বিন ইবু রূপগঞ্জ উপজেলায় সকল মার্কেট বন্ধের নির্দেশ সোনারগাঁয়ে সকল বিপনি বিতান বন্ধ করে দিলেন প্রশাসন না’গঞ্জের সাবেক সেই এসপি হারুন এবার ডিএমপির উপ-কমিশানর করোনা: শরীফুল হকের পক্ষে সবাইকে সচেতন থাকার আহ্বান জানালেন শাওন

নোয়াগাঁও মসজিদের ইমামদের ইফতার সামগ্রী উপহার


১৪ মে ২০২০ বৃহস্পতিবার, ১২:২৯  পিএম

সময় নারায়ণগঞ্জ


নোয়াগাঁও মসজিদের ইমামদের ইফতার সামগ্রী উপহার

স্টাফ রিপোর্টার : করোনা পরিস্থিতিতে সব শ্রেণী পেশার মানুষ যখন দিশাহারা ঠিক তখনই সমাজের বিশেষ একটি শ্রেণী পেশার মানুষ মসজিদের ইমাম ও মুয়াজ্জিনদের পাশে দাঁড়ালেন সোনারগাঁ উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব মো: ইউসুফ দেওয়ান।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে নারায়ণগঞ্জ-৩ আসনের সাংসদ জননেতা লিয়াকত হোসেন খোকার সার্বিক নির্দেশনায় উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব মো: ইউসুফ দেওয়ানের উদ্যোগে অত্র ইউনিয়নের ৬৫ টি মসজিদের ইমাম ও মুয়াজ্জিনদের পরিবারকে ইফতার সামগ্রী উপহার বিতরণ করা হয়েছে।

চেয়ারম্যান ইউসুফ দেওয়ান বলেন, কঠিন পরিস্থিতিতে দুর্যোগ মোকাবিলায় সমাজের কিছু শ্রেণীর মানুষ আছে কোথাও যেতে বা কাউকে বলতে পারে না। তাদের মধ্যে ইমাম ও মুয়াজ্জিন অন্যতম। তাই প্রধানমন্ত্রীর নির্দেশে আমার এলাকায় আমি তাদের পাশে থাকার জন্য সামান্য এগিয়ে এসেছি।

এসময় ইফতার সামগ্রী সারাদিন বিভিন্ন মসজিদে পৌঁছে দেয়ার কাজ করেন নোয়াগাঁও ইউনিয়ন জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক সাকিব হাসান জয়।

সময় নারায়নগঞ্জ.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

শহরের বাইরে -এর সর্বশেষ