আজ ২৫ শ্রাবণ ১৪২৭, রবিবার ০৯ আগস্ট ২০২০ , ১১:৩৯ অপরাহ্ণ
ব্রেকিং নিউজ
সর্বশেষ খবর
নারায়ণগঞ্জবাসীকে ঈদুল ফিতরের আগাম শুভেচ্ছা জানালেন সজল বিন ইবু রূপগঞ্জ উপজেলায় সকল মার্কেট বন্ধের নির্দেশ সোনারগাঁয়ে সকল বিপনি বিতান বন্ধ করে দিলেন প্রশাসন না’গঞ্জের সাবেক সেই এসপি হারুন এবার ডিএমপির উপ-কমিশানর করোনা: শরীফুল হকের পক্ষে সবাইকে সচেতন থাকার আহ্বান জানালেন শাওন

দু’মুখো সাপে বিতর্কিত হচ্ছেন মুকুল, অবহেলিত বিশ্বস্তরা!


১৩ মে ২০২০ বুধবার, ০৪:৫৯  পিএম

সময় নারায়ণগঞ্জ


দু’মুখো সাপে বিতর্কিত হচ্ছেন মুকুল, অবহেলিত বিশ্বস্তরা!

বন্দর প্রতিনিধি : করোনা প্রভাবের শুরু থেকে খাদ্য সামগ্রী বিতরণ করে যাচ্ছেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সহ-সভাপতি ও বন্দর উপজেলার সাবেক চেয়ারম্যান আতাউর রহমান মুকুল। কিন্তু অভিযোগ রয়েছে, নিজের দুঃসময়ে যারা তার পাশে ছিলেন, আজ সেসব ত্যাগী নেতাকর্মী ও তাদের পরিবারকে সঠিক মূল্যায়ন করছেন না তিনি। দুঃসময়ে দিন রাত পরিশ্রম করে যাওয়া বিশ্বস্ত কর্মী ও তাদের অসহায় পরিবার আজ মুকুলের চারপাশে থাকা কিছু সুবিধা ভোগী ব্যক্তিদের দ্বারা অবহেলিত হচ্ছেন।

খোঁজ নিয়ে জানা গেছে, মুকুলের চারপাশে বর্তমানে যারা রয়েছেন, তারা তার দুঃসময়ে ছিলেন না। আর কেউ কেউ থাকলেও এরা কিছু সংখ্যক সুবিধা ভোগীদের সাথে আতাঁত করেছেন। এদের মধ্যে অধিকাংশই বিতর্কিত কর্মকান্ডের জন্য সমাজে সকলের কাছে কলুষিত। এমন কিছু বিতর্কিত কর্মী তার আশপাশে থেকে তাকেও জনসাধারণের কাছে বিতর্কিত করে তুলছে নিরবে! কিন্তু সেদিকে ভ্রæক্ষেপ নেই এই নেতার।


জানা গেছে, বিগত দিন গুলোতে মুকুল তার ব্যক্তিগত তহবিল থেকে অসহায় কর্মহীনদের মাঝে যেসব খাদ্য সামগ্রী বিতরণ করেছেন, তা ওই বিতর্কিত কর্মীদের মাধ্যমেই করেছেন। অভিযোগ উঠেছে, তার বিতর্কিত কর্মীরা এসব খাদ্য সামগ্রী অসহায়দের মাঝে বিতরণ না করে নিজেদের মুখ চেনা ব্যক্তিদের মাঝে বিতরণ করেছেন। ফলে একদিকে যেমন অসহায় মানুষ গুলো বঞ্চিত হচ্ছেন, অন্যদিকে ওই লোকদের কারণে তিনি নিজে হচ্ছেন বিতর্কিত।


এছাড়াও ওই বিতর্কিত কর্মীরা মুকুলের কান ভারী করে ত্যাগী কর্মীদের দুরে সরিয়ে রেখেছেন। ফলে করোনার এই দুঃসময়ে চরম সংকটে পড়লেও ত্যাগী কর্মী ও তাদের পরিবারের খোঁজ খবরও নিচ্ছেন না। যাদের অক্লান্ত পরিশ্রমে সে আজ এই জায়গায়, তারা মারা যাওয়ার পর তাদের পরিবার আজ অবহেলিত।


নাম প্রকাশ না করার শর্তে স্থানীয় এক ব্যক্তি বলেন, মুকুল সাহেবের জন্য যারা দিন রাত অক্লান্ত পরিশ্রম করেছেন। তারা মারা যাওয়ার পর এই দুঃসময়ে সেসব বিশ^স্ত কর্মীদের পরিবারের খোঁজ-খবর নিচ্ছেন না। তার চারপাশে থাকা কিছু সুবিধা ভোগী ব্যক্তিরাই তাকে দুরে সরিয়ে রাখছে। এটা খুবই দুঃখ জনক। এসব বিতর্কিত ব্যক্তিদের কারণে মুকুল সাহেবের বিগত দিনের সুনাম ক্ষুন্ন হচ্ছে। কিন্তু তিনি তা বুঝতে পারছেন না। তার বর্তমান কর্মীদের মধ্যে অনেকেই দু’মুখো। তিনি যাদের বর্তমানে দায়িত্ব দিয়েছেন তারা তার অগচরে তাকে নিয়েই মানুষের কাছে নেতিবাচক কথা বলে। এরাই মুকুল সাহেবের ভাবমূর্তি ক্ষুন্ন করছে।


তাই এসব দু’মুখোদের থেকে নিজেকে সরিয়ে বিশ^স্ত কর্মী ও তাদের পরিবারের খোঁজখবর নেয়ার আকুতি জানিয়েছেন স্থানীয় বাসিন্দারা।

সময় নারায়নগঞ্জ.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

শহরের বাইরে -এর সর্বশেষ