আজ ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭, মঙ্গলবার ০২ জুন ২০২০ , ৫:২০ অপরাহ্ণ
ব্রেকিং নিউজ
সর্বশেষ খবর
নারায়ণগঞ্জবাসীকে ঈদুল ফিতরের আগাম শুভেচ্ছা জানালেন সজল বিন ইবু রূপগঞ্জ উপজেলায় সকল মার্কেট বন্ধের নির্দেশ সোনারগাঁয়ে সকল বিপনি বিতান বন্ধ করে দিলেন প্রশাসন না’গঞ্জের সাবেক সেই এসপি হারুন এবার ডিএমপির উপ-কমিশানর করোনা: শরীফুল হকের পক্ষে সবাইকে সচেতন থাকার আহ্বান জানালেন শাওন

দুই সম্পাদকের মুক্তি ও মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন


২০ জানুয়ারি ২০২০ সোমবার, ০৮:২৮  পিএম

সময় নারায়ণগঞ্জ


দুই সম্পাদকের মুক্তি ও মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

প্রেস রিলিজ : দৈনিক সংগ্রাম সম্পাদক আবুল আসাদের বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহার করে মুক্তির দাবি জানিয়ে মানববন্ধন করেছে দৈনিক সংগ্রামের নারায়ণগঞ্জ পাঠক ফোরাম। সোমবার ২০ জানুয়ারি সকালে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দৈনিক সংগ্রামের নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি এডভোকেট তমিজউদ্দিন আহমদ। বক্তব্য রাখেন স্থানীয় দৈনিক পত্রিকার সাংবাদিকবৃন্দ। বক্তারা সাংবাদিক ও লেখক আবুল আসাদের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার করে অবিলম্বে তার মুক্তি দাবির পাশাপাশি প্রথম আলো সম্পাদকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার দাবি জানান।

প্রসঙ্গত, যুদ্ধাপরাধের দায়ে মৃত্যুদণ্ড কার্যকর হাওয়া জামায়াত নেতা কাদের মোল্লাকে শহীদ আখ্যায়িত করায় গত ১৩ ডিসেম্বর সন্ধ্যায় সংগ্রাম কার্যালয়ে হামলা ও ভাঙচুর করে মুক্তিযুদ্ধ মঞ্চের নেতাকর্মীরা। এসময় তারা অফিস থেকে সম্পাদক আবুল আসাদকে নামিয়ে নিয়ে লাঞ্চিত করে। পরে পুলিশ তাকে আটক করে।

এর আগে দৈনিক আমার দেশ পত্রিকার ছাপাখানা সিলগালা হওয়ার পর দৈনিক সংগ্রামের ছাপাখানায় আমার দেশ মুদ্রণের অভিযোগে ২০১৩ সালে আবুল আসাদের বিরুদ্ধে মামলা দায়ের হয়। এ মামলায় ছাপাখানার ১৯ কর্মচারী গ্রেফতার হয়। এছাড়া ১৯ সেপ্টেম্বর ২০১১ তারিখে দৈনিক সংগ্রাম কার্যালয় থেকে র‌্যাব নিয়ে যায়। পরে ঢাকার রমনা থানার রাজনৈতিক দলের মিছিলে অংশগ্রহণের মামলায় আদালত তাকে রিমান্ড শেষে কারাগারে পাঠায়।



সময় নারায়নগঞ্জ.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

সংগঠন সংবাদ -এর সর্বশেষ