আজ ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭, রবিবার ৩১ মে ২০২০ , ৬:২৯ পূর্বাহ্ণ
ব্রেকিং নিউজ
সর্বশেষ খবর
নারায়ণগঞ্জবাসীকে ঈদুল ফিতরের আগাম শুভেচ্ছা জানালেন সজল বিন ইবু রূপগঞ্জ উপজেলায় সকল মার্কেট বন্ধের নির্দেশ সোনারগাঁয়ে সকল বিপনি বিতান বন্ধ করে দিলেন প্রশাসন না’গঞ্জের সাবেক সেই এসপি হারুন এবার ডিএমপির উপ-কমিশানর করোনা: শরীফুল হকের পক্ষে সবাইকে সচেতন থাকার আহ্বান জানালেন শাওন

কুতুবপুরে সিএনজি থেকে নামিয়ে ৫জনকে পিটিয়ে আহত


১০ অক্টোবর ২০১৯ বৃহস্পতিবার, ১২:২২  এএম

সময় নারায়ণগঞ্জ


কুতুবপুরে সিএনজি থেকে নামিয়ে ৫জনকে পিটিয়ে আহত

ফতুল্লা প্রতিনিধি : ফতুল্লার কুতুবপুরের আদর্শ নগরে এলাকায় প্রভাব বিস্তারকে কেন্দ্র করে এক বৃদ্ধসহ ৫ জনের উপর হামলার অভিযোগ পাওয়া গেছে। বুধবার রাত সাড়ে ১০ টায় এ ঘটনা ঘটে। আহতরা হলেন আহসান উদ্দিন,শাহিন, সালাউদ্দিন, মাহবুব,মারুফ। তাদের নারায়ণগঞ্জ শহরের ৩’শ শয্যা হাসপাতালে চিকিৎসা  দেয়া হয়েছে।  তবে এ ঘটনায় দুটি পক্ষ থেকে পাল্টা অভিযোগ করা হয়েছে বলে জানিয়েছে থানা সূত্র।

প্রত্যক্ষদর্শীরা জানান,স্থানীয় মসজিদ কমিটি ও একটি সমাজ কল্যাণ সংগঠন নিয়ে দীর্ঘদিন ধরে রুস্তম আলী,সগীর উদ্দিন,আব্দুল মতিনদের সংঙ্গে  আহসান উদ্দিন ও তার লোকজনদের সাথে বিরোধ চলে আসছে। এ বিরোধের জের ধরে রুস্তম আলী ও তার লোকজন রাত ১০টার দিকে আহসান উদ্দিনসহ ৫জনের উপর হামলা করে। স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

সগির উদ্দিন জানান,আদর্শনগর এলাকায় আবু বকর সিদ্দিকের চায়ের দোকানে তিনিসহ স্থানীয় মাইদুল,নিশাত,ইমরানসহ কয়েকজন বসে চা পান করছিল। এসময় আহসান উদ্দিন এসে দোকানদারকে গাল মন্দ করেন এবং আমাদের দোকানে বসতে নিষেধ করেন। এনিয়ে তর্ক বিতর্ক হয় কিন্তু কোন মারধরের ঘটনা ঘটেনি।

আহসান উদ্দিন জানান,শাহিনসহ কয়েকজন সিএনজি দিয়ে মাতুয়াইলের দিকে যাচ্ছিলেন। এসময় সগির ও তার লোকজন তাদের সিএনজি আটক করে তাদেরকে এলোপাথারী মারপিট করে। তখন আমি প্রতিবাদ করলে আমাকেও মারপিট করে।

এ ব্যাপারে ফতুল্লা মডেল থানার ওসি আসলাম  হোসেন বলেন, আদর্শ নগরের মারপিটের ঘটনায় একপক্ষ থেকে দুটি ও আরেক পক্ষ থেকে একটি অভিযোগ দেয়া হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।  

সময় নারায়নগঞ্জ.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

শহরের বাইরে -এর সর্বশেষ