আজ ২৫ শ্রাবণ ১৪২৭, সোমবার ১০ আগস্ট ২০২০ , ১২:০৬ পূর্বাহ্ণ
ব্রেকিং নিউজ
সর্বশেষ খবর
নারায়ণগঞ্জবাসীকে ঈদুল ফিতরের আগাম শুভেচ্ছা জানালেন সজল বিন ইবু রূপগঞ্জ উপজেলায় সকল মার্কেট বন্ধের নির্দেশ সোনারগাঁয়ে সকল বিপনি বিতান বন্ধ করে দিলেন প্রশাসন না’গঞ্জের সাবেক সেই এসপি হারুন এবার ডিএমপির উপ-কমিশানর করোনা: শরীফুল হকের পক্ষে সবাইকে সচেতন থাকার আহ্বান জানালেন শাওন

করোনা: শরীফুল হকের পক্ষে সবাইকে সচেতন থাকার আহ্বান জানালেন শাওন


১৪ মে ২০২০ বৃহস্পতিবার, ০৩:২০  পিএম

সময় নারায়ণগঞ্জ


করোনা: শরীফুল হকের পক্ষে সবাইকে সচেতন থাকার আহ্বান জানালেন শাওন

প্রাণঘাতী করোনা ভাইরাস মোকাবেলায় সর্বস্তরের মানুষকে সচেতন থাকার আহ্বান জানিয়েছেন ফতুল্লা থানা ছাত্রলীগ নেতা সৈয়দ মোঃ শাওন। বৃহস্পতিবার ১৩ মে সন্ধ্যায় এক সংবাদ বিজ্ঞপ্তিতে ফতুল্লা থানা ছাত্রলীগের সভাপতি আবু মোঃ শরীফুল হকের পক্ষ থেকে সৈয়দ মোঃ শাওন সবাইকে সামাজিক নিরাপদ দূরত্ব বজায় রাখাসহ সচেতন থাকার আহ্বান জানান।

সংবাদ বিজ্ঞপ্তিতে সৈয়দ মোঃ শাওন বলেন, করোনা ভাইরাসের কারণে উদ্ভূত পরিস্থিতির ফলে খেটে-খাওয়া মানুষগুলো কর্মহীন হয়ে পড়েছে। আমার রাজনৈতিক শিক্ষাগুরু ফতুল্লা থানা ছাত্রলীগের সভাপতি আবু মোঃ শরীফুল হক এসব মানুষের কথা তিনি সবসময় ভাবেন। আমার প্রিয় নেতা ও রাজনৈতিক শিক্ষাগুরু ফতুল্লা থানা ছাত্রলীগের সভাপতি আবু মোঃ শরীফুল হকের পক্ষ থেকে সবাইকে সামাজিক নিরাপদ দূরত্ব বজায় রাখাসহ সচেতন থাকার আহ্বান জানাচ্ছি।

এসময় তিনি আরও বলেন, এই ভাইরাস প্রতিরোধে স্বাস্থ্য বিশেষজ্ঞদের উপদেশ আমাদের মেনে চলতে হবে, আমাদের যতদূর সম্ভব মানুষের ভিড় এড়িয়ে চলতে হবে। আপনার পরিবার, পাড়া-প্রতিবেশী, এলাকাবাসী এবং সর্বোপরী দেশের মানুষের জীবন বাঁচানোর জন্য এসব নির্দেশনা মেনে চলা প্রয়োজন। আমাদের ভয় পেলে চলবে না। মহান আল্লাহর প্রতি আমাদের আস্থা থাকতে হবে ও সকল নিয়ম মেনে চলতে হবে।

তিনি আরও বলেন, এ সংক্রমণ থেকে বাঁচতে হলে আমাদের সামাজিক নিরাপদ দূরত্ব বজায় রাখতে হবে। পরিষ্কার-পরিচ্ছন্ন ও জীবাণুমুক্ত থাকতে হবে। সরকারের গৃহীত প্রতিটি পদক্ষেপ অনুসরণ করতে হবে।

সময় নারায়নগঞ্জ.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

রাজনীতি -এর সর্বশেষ