আজ ১৪ অগ্রাহায়ণ ১৪২৭, শনিবার ২৮ নভেম্বর ২০২০ , ১১:৪৯ পূর্বাহ্ণ
ব্রেকিং নিউজ
সর্বশেষ খবর
নারায়ণগঞ্জবাসীকে ঈদুল ফিতরের আগাম শুভেচ্ছা জানালেন সজল বিন ইবু রূপগঞ্জ উপজেলায় সকল মার্কেট বন্ধের নির্দেশ সোনারগাঁয়ে সকল বিপনি বিতান বন্ধ করে দিলেন প্রশাসন না’গঞ্জের সাবেক সেই এসপি হারুন এবার ডিএমপির উপ-কমিশানর করোনা: শরীফুল হকের পক্ষে সবাইকে সচেতন থাকার আহ্বান জানালেন শাওন

করোনার সংকটে ট্যাংক লরি শ্রমিকদের সহায়তা প্রদানের দাবী


০৬ এপ্রিল ২০২০ সোমবার, ০৯:৪৬  পিএম

সময় নারায়ণগঞ্জ


করোনার সংকটে ট্যাংক লরি শ্রমিকদের সহায়তা প্রদানের দাবী

প্রেস বিজ্ঞপ্তি : দূর্যোগ ও ত্রাণ মন্ত্রনালয় থেকে জরুরী ভিত্তিতে ট্যাংকলরী শ্রমিকদের জন্য সাহায্য প্রদানের জোর দাবী জানিয়ে গণমাধ্যমে বিবৃতি দিয়েছেন বাংলাদেশ ট্যাংক লরী শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা।

সোমবার গণমাধ্যমে প্রেরিত ওই বিবৃতিতে বলা হয়, বিশ^ব্যাপী করোনাভাইরাস প্রেক্ষাপটে গত ২৬ মার্চ থেকে দেশজুড়ে সাধারণ ছুটি কার্যকর রয়েছে। গণপরিবহনসহ জ¦ালানী তেল পরিবহন বন্ধ রয়েছে। জরুরী প্রয়োজনে সীমিত আকারে কিছু তেল পরিবহন হলেও ৯০ শতাংশ তেল পরিবহন লকডাউনের আওতায় রয়েছে। দেশের জ¦ালানী খাতের মত অতিগুরুত্বপূর্ন শ্রমিকদের জন্য কোন মহল থেকে গত ১১ দিনেও কোন ত্রাণ বা সাহায্য সহযোগিতাতো দুরের কথা কোন খোজ-খবরও নেয়া হয়নি। ফলস্বরুপ শ্রমিকরা কর্মহীন। আয়রোজগার বন্ধ, পরিবার পরিজন নিয়ে চরম আর্থিক সংকটে। তাই মাননীয় প্রধানমন্ত্রী ঘোষিত শ্রমিকদের ত্রাণ দেয়ার পূর্ব পর্যন্ত জরুরী সাহস্য হিসেবে যেসকল জেলায় তেলের ডিপো রয়েছে সেখানে স্থানীয় শ্রমিক ইউনিয়নের সনাক্ত করনের মধ্য দিয়ে প্রকৃত শ্রমিকরা যেন সাহায্য সহযোগিতা পেতে পারে তার জন্য জেলা প্রশাসকের মাধ্যমে সেনাবাহিনী, র‌্যাব ও পুলিশের মাধ্যমে দূর্যোগ ও ত্রাণ মন্ত্রনালয় থেকে জরুরী ভিত্তিতে ট্যাংকলরী শ্রমিকদের জন্য সাহায্য প্রদানের জোর দাবী জানাচ্ছি।

 

সময় নারায়নগঞ্জ.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

সংগঠন সংবাদ -এর সর্বশেষ