আজ ৩ অগ্রাহায়ণ ১৪২৬, সোমবার ১৮ নভেম্বর ২০১৯ , ১১:০২ পূর্বাহ্ণ
ব্রেকিং নিউজ
সর্বশেষ খবর
সাংবাদিক নয়নের পরিবারের দায়িত্ব নিলেন ইউএনও ভবন ধসে নিহতদের স্মরণে জেলা পুলিশ সুপারের পক্ষে দোয়া সাংবাদিক নয়নের মরদেহে জেলা পুলিশের শ্রদ্ধা সোনারগাঁয়ে পিইসি পরীক্ষার প্রথম দিনে অনুপস্থিত ৪২৯জন সিদ্ধিরগঞ্জে ফেন্সিডিলসহ চাঁদাবাজ মুন্নার ২ সহযোগি গ্রেফতার

এবার দুই বস্তা ইলিশসহ জনতার হাতে ৩ পুলিশ আটক


১৭ অক্টোবর ২০১৯ বৃহস্পতিবার, ১২:৪৬  পিএম

সময় নারায়ণগঞ্জ


এবার দুই বস্তা ইলিশসহ জনতার হাতে ৩ পুলিশ আটক

শরীয়তপুরে নিষেধাজ্ঞা অমান্য করে মা ইলিশ পরিবহনের সময় তিন পুলিশ সদস্যকে আটক করেছে স্থানীয় জনতা। গতকাল বুধবার রাত ১০টার দিকে শরীয়তপুর পানি উন্নয়ন বোর্ডের সামনে থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- পুলিশের এটিএসআই মন্টু হোসেন, কনস্টেবল সঞ্জিত সমাদ্দার ও কনস্টেবল হৃদয় হোসেন। এ ঘটনায় তাদের সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, বুধবার রাত ১০টার দিকে শরীয়তপুর জেলা শহরের সদর হাসপাতালের সামনে দিয়ে চারটি মোটরসাইকেলে ইলিশ মাছ নিয়ে যেতে দেখে মোটরসাইকেল আরোহীদের পিছু নেয় স্থানীয় জনতা। পানি উন্নয়ন বোর্ডের সামনে তাদের গতি রোধ করে তল্লাশি করে দুটি মোটরসাইকেলে থেকে দুই বস্তায় অন্তত ২০০ ইলিশ মাছসহ পুলিশের তিন সদস্যকে আটক করেন স্থানীয়রা। এ সময় অপর দুই মোটরসাইকেলসহ বাকি সদস্যরা পালিয়ে যান।

খবর পেয়ে ঘটনাস্থলে আসেন জেলা প্রশাসন ও পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা। আটক পুলিশ সদস্যদের পুলিশ লাইন্সে নিয়ে যান ঊর্ধ্বতন কর্মকর্তারা। রাত ১২টার দিকে শরীয়তপুরের পুলিশ সুপার আব্দুল মোমেন আটক তিন পুলিশ সদস্যকে সাময়িকভাবে বরখাস্তের কথা জানান।

পুলিশ সুপার জানান, মা ইলিশ পরিবহনের দায়ে তিন পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। অপরাধী যেই হোক কেউ আইনের বাইরে নয়। অপরাধী অপরাধীই।

সময় নারায়নগঞ্জ.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

জাতীয় -এর সর্বশেষ