আজ ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭, মঙ্গলবার ০২ জুন ২০২০ , ৪:২০ অপরাহ্ণ
ব্রেকিং নিউজ
সর্বশেষ খবর
নারায়ণগঞ্জবাসীকে ঈদুল ফিতরের আগাম শুভেচ্ছা জানালেন সজল বিন ইবু রূপগঞ্জ উপজেলায় সকল মার্কেট বন্ধের নির্দেশ সোনারগাঁয়ে সকল বিপনি বিতান বন্ধ করে দিলেন প্রশাসন না’গঞ্জের সাবেক সেই এসপি হারুন এবার ডিএমপির উপ-কমিশানর করোনা: শরীফুল হকের পক্ষে সবাইকে সচেতন থাকার আহ্বান জানালেন শাওন

এনসিসি মেয়রের সাথে জেলা ফটো জার্নালিস্ট এসোঃ নেতৃবৃন্দের সাক্ষাৎ


০২ মার্চ ২০২০ সোমবার, ০৯:৩৫  পিএম

সময় নারায়ণগঞ্জ


এনসিসি মেয়রের সাথে জেলা ফটো জার্নালিস্ট এসোঃ নেতৃবৃন্দের সাক্ষাৎ

প্রেস বিজ্ঞপ্তি : নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডাঃ সেলিনা হায়াৎ আইভির সাথে সৌজন্য সাক্ষাত করেছেন বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন জেলা শাখার নেতৃবৃন্দ।

সোমবার ২ মার্চ দুপুরে নগর ভবনে ফটো সাংবাদিক নেতৃবৃন্দ তার সাথে সৌজন্য সাক্ষাতকালে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন।

এ সময় ফটো সাংবাদিক নেতাদের দাবির প্রেক্ষিতে জেলা ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের কার্যালয় করার জন্য চাষাঢ়ায় কেন্দ্রীয় শহীদ মিনারের পাশে সিটি কর্পোরেশনের পাবলিক টয়লেটের ছাদটি পূনরায় বরাদ্দ দিয়েছেন মেয়র ডাঃ সেলিনা হায়াৎ আইভি।

মেয়র আইভি ফটো সাংবাদিক নেতাদের উদ্দেশ্যে বলেছেন, সংবাদের জন্য ছবি অনেক গুরুত্ব বহন করে। একজন ফটো সাংবাদিক তার ছবির মাধ্যমে সংবাদের বিষয় বস্তুটি সঠিক ভাবে তুলে ধরেন। একটি ঘটনায় অনেক লিখেও যা বুঝানো জায়না তা একটি ছবির মাধ্যমে খুব সহজেই বুঝানো যায়। তিনি আরও বলেন, ফটো সাংবাদিকদের একটি কার্যালয়ের প্রয়োজনীতা ও ফটো সাংবাদিক নেতাদের দাবির প্রেক্ষিতে চাষাঢ়ায় কেন্দ্রীয় শহীদ মিনারের পাশে সিটি কর্পোরেশনের পাবলিক টয়লেটের ছাদটি পূনরায় বরাদ্দ দেয়া হলো। এই স্থানটি দুই বছর পূর্বে বরাদ্দ দেয়া হলেও নতুন ভবন নির্মান করার জন্য এই বরাদ্দ বাতিল করা হয়েছিলো।  

এসময় উপস্থিত ছিলেন সভাপতি মাহমুদ হাসান কচি, সাবেক সভাপতি হাবিবুর রহমান শ্যামল, সহ সভাপতি সহিদুল ইসলাম সহিদ, সাধারণ সম্পাদক মোঃ এনামুল হক সিদ্দিকী, সহ সাধারণ সম্পাদক মোক্তার হোসেন, সাংগঠনিক সম্পাদক তানভির আহমেদ রনি, কোষাধ্যক্ষ মোঃ কাইয়ুম খান, প্রচার সম্পাদক বিশাল আহমেদ, সদস্য আলমাছ আলী ও সাবেক কোষাধ্যক্ষ এম এইচ মিলন।

সময় নারায়নগঞ্জ.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

সংগঠন সংবাদ -এর সর্বশেষ